বিনোদন

পরবর্তী ইন্ডিয়ানা জোন্স ভারতে!

হলিউড ও বলিউডের সংমিশ্রণ করে সিনেমার উন্নয়নে একটি প্রখ্যাত হলিউডি প্রতিষ্ঠানের সঙ্গে বলিউডের একটি প্রতিষ্ঠান যৌথ উদ্যোগে কাজ শুরু করছে। উদ্যোগ ফলপ্রসু হলে স্টিভেন স্পিলবার্গের পরবর্তী ইন্ডিয়ানা জোনস মুভিটির দৃশ্যায়ন ভারতেই হবে বলে ধারণা করা হচ্ছে। খবর মিড-ডে ডট কমের।

এ জন্য লস-এঞ্জেলেসের ক্রিয়েটিভ আর্টিস্ট এজেন্সির (সিএএ) সঙ্গে ইতোমধ্যে বলিউডি এক এজেন্সির চুক্তি হয়েছে বলে সূত্র জানিয়েছে।

হলিউডি তারকা মেরিল স্ট্রিপ, জুলিয়া রবার্টস, জর্জ ক্লুনি, ব্র্যাড পিট ও স্টিভেন স্পিলবার্গের মতো অভিনেতা ও পরিচালকের কার্যক্রমের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করছে সিএএ। অন্যদিকে বলিউডি সংস্থা কেডব্লিউএএন ভারতীয় নায়িকা দীপিকা পাডুকোন, ফ্রিদা পিন্টোর মতো তারকাদের বিষয় দেখভাল করে।

লস এঞ্জেলেস, লন্ডন ও বেইজিংয়ে অফিস আছে এমন একটি তারকা ব্যবস্থাপনা প্রতিষ্ঠান সিএএ, মুম্বাইয়ে কাজ শুরু করার জন্য গত আট মাস ধরে আলোচনা করছে। কে ডব্লিউএএন-এর প্রতিষ্ঠাতা সদস্য মধু মান্টেনা এ চুক্তি সম্পাদনের জন্য গত দুই সপ্তাহ লস এঞ্জেলেসে অবস্থান করছেন। চুক্তির বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও সিএএ শিগগিরই কে ডব্লিউএএন-এর অংশীদার হিসেবে মুম্বাইয়ে কাজ শুরু করবে বলে একটি সূত্র জানিয়েছে।

স্টিভেন স্পিলবার্গের পরবর্তী ইন্ডিয়ানা জোনস ফিল্মের চিত্রায়ন ভারতে করার বিষয়ে ইতোমধ্যেই কথাবার্তা শুরু হয়েছে। আর তা হলে এ সিনেমায় দেখা যাবে হিন্দি ফিল্মের পরিচিত অনেক মুখ।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: