বিনোদন

পুরান প্রেমে রনবীর-দীপিকা

বলিউডের ইয়ং ক্রেজ রনবীর কাপুর আর বিউটি ডল দীপিকা পাডুকোনের পুরান প্রেম আবার নতুন করে ঝালাই লেগেছে। প্রায় দেড় বছর আগে ভেঙে যাওয়া রনবীর-দীপিকার সম্পর্কে লেগেছে নতুন হাওয়া। ইদানিং তাদের দুজনকে প্রায়ই একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যা”েছ।

রনবীর কাপুরের সঙ্গে বছর দেড়েক আগে সম্পর্ক ভেঙে যাওয়ার পর দীপিকা পাড়ুকোনের ঘনিষ্ঠতা গড়ে উঠে ধনাঢ্য সিদ্ধার্থ মালায়ার সঙ্গে। কিš‘ খুব বেশিদিন চেকসই হয় নি সেই সম্পর্ক। কিছুদিন আগে সিদ্ধার্থের সঙ্গেও দীপিকার সর্ম্পকটি ভেঙে যায়। এরপর বেশ কিছুদিন দীপিকা একাকীই ছিলেন। তার নিঃসঙ্গতা দূর করতে আবারও এগিয়ে রনবীর।

সম্প্রতি রোহিত ধাওয়ানের বিয়ের অনুষ্ঠানে রনবীর-দীপিকাকে বেশ অন্তরঙ্গভাবে পাশাপাশি দেখা গেছে। দুজনই বর্তমানে অয়ন মুখার্জির নতুন একটি ছবির কাজে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে অব¯’ান করছেন। ছবির কাজ শুর“ না হলেও তারা আগেই লস এঞ্জেলসে চলে এসেছেন। তাদের ঘনিষ্ঠ অনেকেই বলছেন, রনবীর-দীপিকা একে অন্যের সান্নিধ্যে থাকার জন্য আগে ভাগেই যুক্তরাষ্ট্রে চলে এসেছেন।

অবশ্য রণবীর-দীপিকা দুজনের কেউই তাদের মধ্যকার নতুন রোমান্সের কথা স্বীকার করছেন না। তারা এখন একে অন্যকে বন্ধু হিসেবেই দেখছেন বলে ঘনিষ্ঠজনদের বলছেন। অথচ দুজনের আগের সম্পর্ক ভেঙে যাওয়ার পর কিছুদিন একে অন্যের মুখ দেখাদেখিও বন্ধ ছিল। রনবীর -দীপিকার নতুন ঘনিষ্ঠতা কতো দূর গড়ায় সেই নিয়ে বিভিন্ন মহলে শুর“ হয়েছে জল্পনা-কল্পনা।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: