বিনোদন

বিদ্যা উৎপাতে ক্লান্ত কারিনা

 

কারিনা এবং মধুর ভাণ্ডারকারের ড্রিম প্রজেক্ট ‘হিরোইন’ নিয়ে যতবারই প্রশ্ন উঠছে, ততবারই বিদ্যার ‘ডার্টি পিকচার’ ওঠে আসছে আলোচনায়। বিদ্যার ‘ডার্টি পিকচার’র সঙ্গে তুলনা দেয়া হয় কারিনার ‘হিরোইন’-কে। আর এই তুলনার কারণেই অতিষ্ঠ হয়ে উঠছেন কারিনা কাপুর।

প্রতিটি সংবাদ সম্মেলনের মতো সমপ্রতি একটি সংবাদ সম্মেলনেও কারিনা সবাইকে পরিষ্কার করে বলে দিলেন, এ দুই ছবির মধ্যে কোন মিলই নেই। দুটো ভিন্ন দুই জগতের ছবি। কারিনা সবাইকে এ ধরনের প্রশ্নের পুনরাবৃত্তি না করার অনুরোধও করেন। কিন্তু কে শোনে কার কথা? একটি পটভূমির ওপর নির্মিত ছবিকে কি একে অপরের সঙ্গে তুলনার কবল থেকে এতো সহজেই বাঁচানো যায়? তার ওপর এদের মধ্যে একটি ছবি আবার সুপার ব্লকবাস্টার হিট।
যেখানে বিদ্যার ‘ডার্টি পিকচার’ দক্ষিণী আইটেম গার্ল সিল্ক স্মিতা, ভারতীয় চলচ্চিত্র জগৎ এবং তার উত্থান-পতনের গল্প নিয়ে তৈরি। সেখানে ‘হিরোইন’-ও অনেকটা এর কাছাকাছি। এটাও ছোট শহর থেকে ওঠে আসা মাহি খান্না নামের এক মেয়ের গল্প। যে এক সময় ‘হিরোইন’ হয়, সাফল্য অর্জন করে আবার এক সময় তার পতনও ঘটে।
এই ধরনের মিলের কারণেই কারিনার ‘হিরোইন’-কে বার বার বিদ্যার ‘ডার্টি পিকচার’র সঙ্গে তুলনা দেয়া হচ্ছে। যার ব্যাখ্যা দিতে দিতে ক্লান্ত হয়ে যাচ্ছেন হিরোইন’ কারিনাও।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: