বিনোদন

ইন্দিরা গান্ধীর চরিত্র চান বিদ্যা

ডার্টি পিকচারের মতো বাণিজ্যিক সিনেমাতে ব্লকবাস্টার সাফল্যের পর এবার বিদ্যা বালান ভাবছেন বিকল্প ধারার সিনেমাতে ফিরে যাওয়ার। আগামীতে পরকীয়া বিষয়ক কোনো ছবি কিংবা ভারতের প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের ইচ্ছা আছে বলে জানিয়েছেন বিদ্যা। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস-এর।

৩৩ বছর বয়সী এই অভিনেত্রী বারবার একই ধরনের গল্প বেছে নেওয়ার কারন হিসেবে আইএএনএসকে বলেছেন, ‘আমি এমন কোন সিনেমায় অভিনয় করতে চাই যেখানে আমার, অর্থাৎ কেন্দ্রীয় নারী চরিত্রটি গুরুত্ব পাবে। মারদাঙ্গা কোনো সিনেমায় আমি থাকতে চাই না। আমি চাই ‘আর্থ’-এর মতো সিনেমায় অভিনয় করতে, যেখানে পরকীয়ার সম্পর্ককে দেখানো হয়েছে চমৎকারভাবে। ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে চাই আমি। তার জীবনী নিয়ে কোনো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলে অবশ্যই সেটি করবো আমি।’

উল্লেখ্য, গীতিকার হিসেবে পরিচিত গুলজার ‘পরিচয়’, ‘আঙ্গুর’, ‘মাচিস’, ‘হু তু তু’-এর মতো সিনেমা পরিচালনা করে খ্যাতি অর্জন করেছেন।

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

