রাজনীতি

ইসলামের খেদমত’ করতে আবার ক্ষমতা চান এরশাদ

নিজস্ব প্রতিবেদক: ইসলামের খেদমত’ করতে আরেকবার ক্ষমতায় যাওয়ার সুযোগ চেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

কওমি মাদ্রাসার ৩৪তম কেন্দ্রীয় পরীক্ষায় মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে আজ বৃহস্পতিবার তিনি এ আহ্বান জানান।
কওমি মাদ্রাসা শিক্ষার্থীদের সাংস্কৃতিক সংগঠন কলি পরিষদ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করে।
এরশাদ বলেন, ‘ক্ষমতায় থাকতে ইসলামের খেদমত করেছি। আরও খেদমত করতে চাই। কিন্তু ক্ষমতায় না গেলে ইসলামের খেদমত করা যায় না।’ এ জন্য তাঁকে আরেকবার সুযোগ দেওয়ার আহ্বান জানান এরশাদ।
বাংলাদেশসহ বিশ্বব্যাপী ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে মন্তব্য করে এরশাদ বলেন, সাহস করে এর প্রতিবাদ করতে হবে। জিহাদি মনোভাব সৃষ্টি করতে হবে। জিহাদ আর সন্ত্রাস এক নয়। জিহাদ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ। ইসলামে সন্ত্রাস নেই।
কোরআন-হাদিসের রাস্তা থেকে সরে আসায় সমাজে বিশৃঙ্খলা, অনাচার ও ব্যভিচার বিস্তার লাভ করেছে—এমন মন্তব্য করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘আমরা আর মানুষের পর্যায়ে নাই। কারণ, কোরআন-হাদিসের রাস্তা থেকে সরে এসেছি। মানুষের মাঝে আল্লাহর ভয় সৃৃষ্টি করা গেলে মানুষের পরিবর্তন হবে।’ এ কাজটি করার জন্য তিনি কওমি মাদ্রাসার ছাত্রদের আহ্বান জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলি পরিষদের সভাপতি আহসান শরিফ।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: