বিনোদন

শয়তানের খপ্পরে লেডি গাগা!

পপ তারকা লেডি গাগা যখন ঘুমিয়ে থাকেন তখন নাকি তার কাছে শয়তান আসে! আর এ ‘ভয়ানক’ দুঃস্বপ্নের হাত থেকে রক্ষা পেতে তিনি মাইকেল জ্যাকসনের সাবেক চিকিৎসক ও আধ্যাত্মিক পরামর্শদাতা দীপক চোপড়ার শরণাপন্ন হয়েছেন। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস-এর।

এর আগে দীপক চোপড়া ভালোভাবে ঘুমানোর জন্য জ্যাকসনকে সহায়তা করেছিলেন। এজন্যেই এই আধ্যাত্মিক মনোচিকিৎসকের সঙ্গে লেডি গাগা কয়েক সেশনের কাউন্সেলিংয়ে বসেছেন।

২৫ বছর বয়সী ‘অদ্ভুতুড়ে’ ফ্যাশন আইকন লেডি গাগার উদ্ধৃতি দিয়ে শোবিজস্পাই ডটকম জানায়, ‘আমি বারবার স্বপ্নে দেখি, আমার ঘরে একটি ভূত আসে এবং সে আমাকে একটি কক্ষে নিয়ে যায়। সেই ঘরে আবার শিকলে বাঁধা একটি মেয়ে থাকে যাকে ওই ভূত মারার চেষ্টা করে।’

তিনি বলেন, ‘আমি দীপককে বলেছি, স্বপ্নটি এতো ভয়ের যে, আমি মনে করেছিলাম একটি শয়তানি শক্তি আমাকে গ্রাস করে ফেলছে।’

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

