বিনোদন

এশিয়ান ব্রডকাষ্টার অব দ্য ইয়ার’ সম্মান পেলেন ড. মাহফুজুর রহমান

সমাজের দুস্থ ও অবহেলিতদের কথা ইংল্যান্ড, ইউরোপসহ পুরো বিশ্বের কাছে পৌছে দেবার জন্য এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে ‘এশিয়ান ব্রডকাষ্টার অব দ্য ইয়ার ২০১২’ সম্মানে ভুষিত করেছে লন্ডন থেকে প্রকাশিত পত্রিকা এশিয়ান ভয়েজ। ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার হাউজ অব কমন্সের মেম্বার ডাইনিং রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাঁর হাতে পুরস্কার তুলে দেন ব্রিটেনের আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক মন্ত্রী এন্ড্রু মিচেল এমপি।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রিটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টির প্রধান এড মিলিব্যান্ড এমপি, কনজারভেটিভ এমপি গেভিন বারউইল, পল বুরসটো এমপি, ব্রডকাষ্টার নিক ফেরারী, এটিএন বাংলার সিনিয়র ভাইস পেসিডেন্ট তাশিক আহমেদ এবং ব্রিটিশ বাংলাদেশী সোসাইটির চেয়ারম্যান আমিন আলী। ব্রিটিশ এমপি ও ব্রিটিশ বাংলাদেশীরা ড. মাহফুজুর রহমান এর ‘এশিয়ান ব্রডকাষ্টার অব দ্য ইয়ার ২০১২’ প্রাপ্তিকে কাজের যোগ্য স্বীকৃতি বলে মনে করেন। বৃহস্পতিবার অ্যাওয়ার্ড প্রাপ্তিতে ড. মাহফুজুর রহমানের সৌজন্যে দেয়া নৈশ ভোজে তারা এই মন্তব্য করেন।

মোট ২৩ টি বিভাগে প্রদান করা হয় এশিয়ান ভয়েজ পত্রিকার পলিটিক্যাল এন্ড লাইফ অ্যাওয়ার্ড। এটিএন বাংলার এ্যামি অ্যাওয়ার্ড প্রাপ্তির কথা উল্লেখ করা হয় অনুষ্ঠানে। একই সাথে সাধারন মানুষের কথা ফুটিয়ে তোলার জন্য ধন্যবাদ জানানো হয় চ্যানেলটিকে। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এই পুরস্কার প্রাপ্তিকে এটিএন বাংলার সকল কলা কুশলী ও দর্শক শ্রোতাদের জন্য উৎসর্গ করেন।
যুক্তরাজ্যে বাঙ্গালী কমিউনিটির উন্নয়ন ও রাজনৈতিক ক্ষমতায়নে বাংলা মিডিয়া বিশেষ করে এটিএন বাংলা তাঃপর্যপূর্ণ ভুমিকা রাখছে বলে অভিমত ব্যক্ত করেছেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুৎফর রহমান। ড. মাহফুজুর রহমানের সম্মানে শুক্রবার টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে আয়োজিত এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: