জাতীয়

সাগর-রুনি হত্যার মোটিভ জানা গেছে: ডিসি-ডিবি মনিরুল

ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের মোটিভ জানতে পেরেছে গোয়েন্দা পুলিশ। সে অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চলছে ও তদন্তের কাজ এগিয়ে চলছে।

ডিসি-ডিবি (দক্ষিণ) ও ডিএমপি’র মুখপাত্র মনিরুল ইসলাম রোববার সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।

তিনি বলেছেন, হত্যাকা- সংক্রান্ত বিভিন্ন তথ্যই তারা জেনেছেন এবং সে অনুযায়ী তদন্ত চলছে। তবে অধিকতর তদন্তের স্বার্থে ও খুনের সুনির্দিষ্ট কারণ নিশ্চিত করতে এসব তথ্য এখনই প্রকাশ করা হচ্ছে না।

ডিএমপি’র মিডিয়া সেন্টারে সাংবাদিকদের মুখোমুখি হলে মনিরুল ইসলাম আরও বলেন, বিভিন্ন ধরনের তথ্যই আমাদের কাছে আসছে। এসব তথ্য যাচাই করেই খুনের মোটিভ সম্পর্কে  নিশ্চিত হওয়া গেছে।

বিভিন্নভাবে কিছু ভূয়া তথ্যও গোয়েন্দা পুলিশের হাতে আসছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্তাব্যক্তি।

তিনি জানান, তদন্তকারীদের হাতে এ পর্যন্ত এ সংক্রান্ত ২০টি চিঠি ও ২০০টির বেশি এসএমএস এসেছে।

কাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে? এমন প্রশ্নে মনিরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদ অর্থে নয়, তবে সাগর সরওয়ার ও মেহেরুন রুনির আশে-পাশে যারাই ছিলেন তাদের প্রায় সকলের সঙ্গেই কথা বলেছেন গোয়েন্দারা।

কাউকে আটক করা হয়েছে কি না? এমন প্রশ্নে ডিসি-ডিবি বলেন ‘এ পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। গ্রেপ্তার হলে তা জানানো হবে।’

কী ধরনের মোটিভ জানা গেছে এবং তা কোন সূত্রে জানতে পেরেছেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘তদন্তের স্বার্থে অনেক তথ্যই এখনই জানানো সম্ভব নয়।’

গত ১০ ফেব্রুয়ারি রাতে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি রাজধানীর পশ্চিম রাজাবাজারে তাদের নিজেদের বাসায় নৃশংসভাবে খুন হন।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: