বিনোদন

অনলাইনে ঝড় তুললো জোলির পা!

৮৪ তম অস্কার অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক কী? প্রশ্নের উত্তরে অনেকেই অনেক বিষয় টেনে আনতে পারেন। কিন্তু অনলাইনে গতকালের সর্বাধিক হিটের সংখ্যা বলছে অন্য কথা। অন্য সবকিছুকে ছাড়িয়ে গতকালের অনলাইন সয়লাব হয়েছিলো অস্কারের লাল গালিচায় কালো রঙের একটি ভারসাচ্চি গাউনের ভেতর থেকে মোহনীয় ভঙ্গিমায় ডান পা বের করা অ্যাঞ্জেলিনা জোলির একটি ছবি দিয়েই। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

সূত্র জানিয়েছে, জোলির এই ডান পা বের করে রাখা ছবিটি দেখতে রীতিমতো ঝড় উঠেছে অনলাইনে। সেই সুযোগে ইতোমধ্যে ছবিটির নানা রকমের অপব্যবহারও শুরু হয়ে গেছে।

এ ধরনের একটি অপব্যবহারের নমুনা হলো প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ওয়াশিংটনের একটি কিংবদন্তী ছবির মতো করে জোলির ঐ ছবিটিকে তুলে ধরা। অনলাইনে ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে দেখা যাচ্ছে ওয়াশিংটনের ডেলাওয়ার নদী পার হওয়ার বিখ্যাত ছবিটিতে ফটোশপের কারসাজিতে বসিয়ে দেয়া হয়েছে পা বের করে দাড়িয়ে থাকা জোলিকে। এছাড়া বিখ্যাত ব্যান্ড ‘দ্যা বিটলসের’ অ্যাবি রোড অ্যালবামের কভারেও একই ভাবে ফটোশপ করে বসিয়ে দেয়া হয়েছে জোলিকে। ভাইরাসের মতো অনলাইনে ছড়িয়ে পড়া এসব ছবিতে ঐতিহাসিক এবং সাংস্কৃতিকভাবে জোলির এই পোজটিকে একটি আইকন হিসেবে তুলে ধরা হয়েছে বলেই সবাই মনে করছেন।

জোলির এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগের সাইটগুলোতেও চলছে আলোচনার ঝড়। টুইটারে এই তারকার ১৬ হাজার ফলোয়ারের মধ্যেও নাকি বিভিন্ন ভাবে এই ছবিটি সাজানোর ব্যাপারে কাড়াকাড়ি পড়ে গেছে বলেও জানা গেছে।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: