স্বাস্থ্য

জানা-অজানা: যৌনসম্পর্ক ছাড়াই শতাধিকবার যৌনতৃপ্তি !

সারাহ কারমেন

সারাহ কারমেন

অনলাইন ডেস্ক: যৌন অতৃপ্তির কারনে ভাংতে বসে সংসার, অনেকেই জড়িয়ে পড়েন পরকীয়ার মতো সম্পর্কে আবার পুরুষদের যখন অধিকাংশ সময়ই মহিলাকে দিনে একবার যৌনতৃপ্তি দিতে সমস্যায় পড়তে হয়, সেখানে সারাহ কারমেন নামে ২৮ বছরের এক ব্রিটিশ নারী দিনে শতাধিকবার যৌনতৃপ্তি পান তবে সেটি আবার কোন ধরনের যৌন সম্পর্ক ছাড়াই!
ভীষন অবাক হবারই কথা। কিন্তু অবাক করার মতো হলেও ঘটনাটি পুরোপুরি সত্যি। ২৮ বছরের ঐ ব্রিটিশ নারীর সামনে কোন ধরনের কাঁপতে পারে এমন বস্তু, সেটা হেয়ারড্রায়ারই হোক বা ফটোকপি মেশিনই হোক চালু থাকলেই তিনি যৌনতৃপ্তির চরমে পৌঁছে যান। অনেক সময় মাত্র ১০ মিনিট অন্তর তিনি এই অনুভূতির স্বাদ পান! কিন্তু এখানে আসল ব্যাপার হলো সারাহ ‘পার্মানেন্ট সেক্সচুয়াল অ্যারাউসাল সিণ্ড্রো্ম’ (পিএসএএস) এ ভুগছেন। যে রোগের ফলে তার যৌনাঙ্গে রক্তচাপ বেড়ে যায়। যখন তার বয়স ১৯ বছর তখন থেকে এই অনুভূতি পাওয়া শুরু করে সারাহ। তারপর থেকে যৌনতৃপ্তি পাওয়ার সংখ্যা দিনের পর দিন বেড়ে যাচ্ছে।
সারাহ জানান তাঁর যখন ১৯ বছর বয়স তখন এক চিকিৎসকের দেওয়া এন্টি ডিপ্রেসিভ পিল খাওয়ার পর থেকেই তিনি এই পরিবর্তন লক্ষ্য করেছেন। তিনি বিউটিশিয়ান হিসাবে কাজ করেন আর বিউটিপার্লারের যন্ত্রপাতির কাছে গেলেই তাঁর এই অবর্ননীয় চরম সুখের অনুভূতি শুরু হয়ে যায়! সারাহ’র বন্ধুরা তাঁকে অনেক ভাগ্যবতী আখ্যা দিলেও সারাহ নিজে এই ব্যাপারে সবসময় দারুন অস্বস্তিতে ভোগেন।
সারাহ্‌র ব্যাপারে অবশ্য চিকিৎসকরা জানিয়েছেন পিএসএএস কোন যৌন রোগ নয়। প্রতি তিরিশ বছরে একজন এমন রোগীকে হয়ত খুঁজে পাওয়া যায়। এর আগে মিশেল থম্পসন নামের আরেক ব্রিটিশ নারীকে খুঁজে পাওয়া যায় যিনি তাঁর ৩৭ বছর বয়স পর্যন্ত এমন সমস্যাতে ভুগেছিলেন।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: