বিনোদন

জাস্টিন বিবারের জন্মদিনে ফিনল্যান্ডের তৈরি স্পোটর্স কার

পপ, আরবি,টিনপপ,সোল এসব ঘরানার জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার গত ১ মার্চ নিজের ১৮ বছর বয়স পূর্ণ করলেন। একজন প্রাপ্তবয়স্ক মানুষের খেতাব যোগ হল তার জীবনে। এই বয়সেই পেয়েছেন এতকিছু যা একজন প্রাপ্তবয়স্ক মানুষের জন্যেও কল্পনাতীত। জনপ্রিয় এই শিল্পীর জন্মদিন তাই সাড়ম্বরে পালিত হবে এ আর নতুন কি! তাইতো জন্মদিনকে ঘিরে জল্পনাকল্পনার কোন কমতি ছিল না। বিবারের ম্যানেজার স্কুটার ব্রাউনও ছিলেন টিনেজ এই তারকাকে উইশ করার তালিকায়। তিনি বিবারের সাবালকত্বে রুপান্তরের এই মুহূর্তকে স্মরণীয় করে তুলেছেন একটি স্পোর্টস কার উপহার দিয়ে।

জন্মদিনে উপহার পাওয়া বিবারের এই স্পোর্টকারটি ফিনল্যান্ডের তৈরি ও সম্পূর্ণ পরিবেশ বান্ধব। তবে ১ লাখ পাউন্ডের  অভিনব স্টাইলের এই স্পোর্টকার দেখে বিবার খুবই আশ্চর্য হয়ে উচ্চারণ করেছেন ,‘এটা আমার জন্যে!’ বিবারকে নিয়ে ম্যানেজার ব্রাউনের আদিখ্যেতার কমতি ছিলনা কখনো। ব্রাউন জাস্টিন বিবারকে প্রখ্যাত ব্যান্ড বিটলসের সমকক্ষ বলে তুলনাও করেছেন এর আগে।

স্কুটার ব্রাউন বিবারের একজন সফল গাইড হিসাবে সুনাম অর্জন করেছেন। ব্রাউন জানিয়েছেন, খ্যাতির জন্যে হাম্বোরা ভাব নয় ভদ্র হতে হবে বিবারকে সবসময় এই শিক্ষাটাই দিচ্ছেন। আমরা জানি নিজের প্রতিভা দিয়ে কিশোর বয়সেই বিবার খ্যাতির চুঁড়ায় আরোহণ করেছেন। ব্যাক্তি জীবনে আরেক জনপ্রিয় গায়িকা এবং অভিনেত্রী সেলেনা গোমেজের সাথে প্রেমের সম্পর্ক্যে জড়িয়েছেন। প্রেমের কারণে ক্যারিয়ারের বিরুপ প্রভাবের কথা এবং সময় নস্টের কথা সেলেনা ঘটা করেই জানিয়েছেন মিডিয়াকে। তারপরেও ঘটন অঘটনের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছেন দুজনে। সম্প্রতি দুজনের বাগদান সম্পন্ন হয়েছে বলে গুজব রটেছে। দেখা যাক এই টিন জুটি কোথায় গিয়ে নিজেদের তরী ভিড়ান।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: