রাজনীতি

আশিকুর পাকিস্তানি হানাদার : কাদের সিদ্দিকী

ঢাকা : আওয়ামী লীগের সংসদ সদস্য এইচএম আশিকুর রহমানকে পাকিস্তানি হানাদার বললেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী।

সোমবার সংসদে ১৯৭১ সালে কাদের সিদ্দিকী ব্যাংক লুট করেছেন বলে অভিযোগ করেছেন আশিকুর রহমান। এ প্রসঙ্গে কাদের সিদ্দিকীকে প্রশ্ন করা হলে মঙ্গলবার রাতে তিনি বাংলানিউজকে বলেন, আমার অপরাধ আমি মুক্তিযুদ্ধ করেছি।

তিনি বলেন, সেই মুক্তিযুদ্ধের অপরাধে যদি একজন হানাদার বাহিনী আমাকে ডাকাত বলে তাহলে আমার বলার কিছু নেই।

তিনি বলেন, একজন হানাদার বাহিনীর কাছে এরচেয়ে কিছু আশা করা যায় না। কারণ স্বাধীনতা সংগ্রামকালে এরা ছিল পাকিস্তানি দালাল।

ওদের কাছে তখন আমার দাম ছিল লাখ টাকা। এখন হয়তো সেই দাম বেড়ে শতকোটি টাকা হয়েছে। তখন আমাকে লাখ টাকার বিনিময়ে হত্যা করতে চেয়েছিল। এখন হত্যা করতে পারবে না বলেই আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।

এ অপপ্রচারের কারণে উনি হয়তো কিছু পাবেন।

একজন পাকিস্তানি দালাল একজন মুক্তিযোদ্ধা সম্পর্কে এভাবে বললে বিস্মিত হওয়ার কিছু নেই।

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

