বিনোদন

শিগগিরই মা হতে চান লেডি গাগা

পপ সুপারস্টার লেডি গাগা যার পুরো নাম স্টেফানি জারমানোটা। ‘বর্ন দিস ওয়ে’ অ্যালবামের মাধ্যমে বিশ্ব কাঁপানো লেডি গাগা উদ্ভট সব ফ্যাশনের জন্য সারাবিশ্বে তুমুল আলোচিত। নিত্যনতুন ফ্যাশন ট্রেন্ড  আর পাগলাটে আচরণ দিয়ে লেডি গাগা সব সময়ই থাকছেন লাইমলাইটে।

২৫ বছর বয়সী পপক্রেজ লেডি গাগা এবার সন্তানের মা হওয়ার সিন্ধান্ত নিয়েছেন। তিনি আগামী এক বছরের মধ্যে  নিজেকে মা হিসেবে দেখতে চান। বয়ফ্রেন্ড ভ্যাম্পায়ার ডায়েরিস খ্যাত অভিনেতা টেলর কিনি’র কাছেই লেডিগাগা চান সেই প্রত্যাশিত সন্তান। শুধু তাই নয়, টেলর কিনির সঙ্গে প্রেম, বিয়ে ও পারিবারিক সম্পর্কে তিনি জড়াতে চান। তবে সবার আগে নিজের গর্ভজাত সন্তানের মুখ দেখতে উন্মুখ গাগা। এরই মধ্যে এই পপসম্রাজ্ঞী সন্তানের নাম বাছাই করা শুরু করে দিয়েছেন। তার অনাগত সন্তানটি দেখতে অসম্ভব সুন্দর হবে বলে তিনি মনে করেন। কারণ তার মতে টেলর দেখতে ভীষনরকম হ্যান্ডসাম একজন পুরুষ। সম্প্রতি ইউকে থেকে প্রকাশিত ডেইলি স্টার পত্রিকা এই খবরটি প্রকাশ করেছে।

গাগার ঘনিষ্ঠজনেরা মনে করছেন, সন্তান প্রসঙ্গটি গাগার একেবারে সত্যিকারের মনের চাওয়া। কারণ গাগার সাবেক বয়ফ্রেন্ড লুইস কার্লের সাথে সম্পর্ক থাকাকালীন সময়ে তিনি কখনো এ ধরণের চাহিদার কথা মুখেও আনেননি।

৩০ বছর বয়সী টেলর কিনির সঙ্গে গাগার পরিচয় গত শীত মৌসুমে। তারপর থেকেই ভালোলাগা ভালোবাসা। সম্পর্কের পূর্ণতার জন্য গাগার সন্তান কামনা টেলরের মধ্যেও ব্যাপক প্রভাব ফেলেছে। এখন তারা দুজনই মনস্থির করে ফেলেছেন সন্তান লাভের বিষয়টি। সম্প্রতি টেলরের বাড়ি ল্যাঙ্কাস্টার পেনসিলভেনিয়া থেকে ঘুরে এসে এই প্রেমিকজুটি তাদের ইচ্ছার কথা প্রেসের কাছে প্রকাশ করেছেন। টেলর-গাগার এই সফরটি ছিল আসলে পরিবারের সদস্যের সাথে মধুর একটি সম্পর্ক স্থাপন এবং নিজেদের বর্তমান অবস্থান জানানোর একটি সুন্দর প্রচেষ্টা। বলা যায়, এ ব্যাপারে শতভাগ সফল হয়েছেন পপস্টার গাগা।

টেলরের পরিবারের সদস্যরা লেডিগাগাকে ভীষন আন্তরিকতার সঙ্গে গ্রহণ করেছেন। গাগাকে তারা সুন্দর মনের একজন রুচিবান মানুষ বলে উল্লেখ করেছেন।  লেডি গাগা সম্পর্কে টেলরের এক আন্টির মন্তব্য, ‘গাগা খুব ভালোবাসে টেলরকে। তারা একে অন্যের জন্য একেবারে পারফেক্ট’।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: