বিনোদন

১০ মিনিটের র‌্যাম্পে ক্যাটরিনার পারিশ্রমিক ১ কোটি রূপি!

This slideshow requires JavaScript.

বলিউড অভিনেত্রীদের মধ্যে ইঁদুর-দৌড় লড়াইয়ে ক্যাটরিনা যে এগিয়ে আছেন, এ বিষয়ে ভক্তদের মনে কোন সন্দেহ নেই। কেবল পরিচালকদের পছন্দের শীর্ষেই নয়, ইভেন্ট আয়োজকরাও এখন প্রত্যাশা করেন ক্যাটরিনার উপস্থিতির। ক্যাটরিনার উপস্থিতি আয়োজকদের কাছে কতোটা প্রত্যাশিত তা অনুমান করা যায়, একটি ফ্যাশন শোতে ক্যাটরিনার  ১০ মিনিটের উপস্থিতির জন্য ১ কোটি রূপি পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব পাওয়ার মধ্য দিয়ে।

বলিউড সেলিব্রেটিদের জনপ্রিয়তা তাদের পারিশ্রমিকের পরিমাণটাও বাড়িয়ে দিচ্ছে। তাই তাদের এখন মিনিট গুণে পারিশ্রমিক নেওয়ার সময় এসেছে। যার ধারাবাহিকতা স্পষ্ট দেখা যাচ্ছে ক্যাটরিনা ও শাহরুখের মধ্যে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, ২৫ মার্চ ভারতের কচিতে একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়েছে। সে শো তে র‌্যাম্পে হাটার জন্যে ১ কেটি রূপি দেয়া হবে ক্যাটরিনাকে। বলিউডের ক্যাটরিনা যেমন এগিয়ে তেমনি তার দ্বিগুন অর্থ নিয়ে পুরুষ সেলিব্রেটিদের মধ্যে এগিয়ে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। এ ফ্যাশন শো তে র‌্যাম্পে হাটার বিনিময়ে তিনি ২ কোটি রূপি নিচ্ছেন।

সূত্রে আরো জানা যায়, র‌্যাম্পে বলিউডের পাশাপাশি দক্ষিনী সেলিব্রেটিরাও থাকছেন। তবে বলিউড সেলিব্রেটিরা পারিশ্রমিকের ক্ষেত্রে সবসময়ই এক কদম এগিয়ে। দক্ষিনীঅভিনেত্রী শ্রীয়া শারান, আসীন ও ত্রীশা র‌্যাম্পে হাটার বিনিময়ে পাচ্ছেন ৩০ লাখ রূপি। যা বলিউড সেলিব্রেটিদের পারিশ্রমিকের তুলনায় অনেক কম। যদিও এই অর্থ সেলিব্রেটিদের উপহার হিসেবে দেয়া হবে।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: