জাতীয়

কর্মসূচি ঘোষণা করবেন শেখ হাসিনা

ঢাকা, ১৪ মার্চ: ১৪ দলের আজ বুধবারের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার সোমবারের বক্তব্যের জবাব দিবেন এবং নতুন কর্মসূচি ঘোষণা করবেন বলে জানিয়েছে আওয়ামী লীগ সূত্র।

আওয়ামী লীগের এক সভাপতিমণ্ডলীর সদস্য বার্তা২৪ ডটনেটকে জানান, আজকের কর্মসূচি থেকে সারা বাংলাদেশের ছয়টি বিভাগীয় শহরে কর্মসূচি ঘোষণা করা হবে। যুদ্ধাপরাধীদের বিচারে বাধা দেয়া, দুর্নীতিবাজ তারেক রহমান ও আরাফাত রহমান কোকোকে রক্ষার চেষ্টা এবং সরকারকে উৎখাতের ষড়যন্দ্রের প্রতিবাদে আয়োজিত এই সমাবেশে খালেদা জিয়ার বক্তব্যের জবাব এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরবেন শেখ হাসিনা।

একই সঙ্গে জনসভা থেকে পাল্টা কর্মসূচি ঘোষণা করবেন প্রধানমন্ত্রী, এমন কথাও বললেন আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতা।

সূত্র জানায়, ঢাকা, খুলনা, রাজশাহী, বরিশাল, সিলেট এবং চট্টগ্রাম এই চয় বিভাগীয় শহরে ১৪ দলের কর্মসূচি ঘোষণা করা হবে আজকের সমাবেশ থেকে।

এদিকে সমাবেশে আগের রাতে রাজধানীর দুই শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্রদের সংঘর্ষে জড়িয়ে পড়ার ঘটনা ঘটেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা কলেজের মধ্যকার এই সংঘর্ষে বিরোধী দলের ইন্ধন রয়েছে-এমনটাও মনে করছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা।

সবকিছুর পরও আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রীর পূর্বনির্দেশনা অনুযায়ী স্মরণকালের বৃহৎ জনসভা হবে আজকে, এমনটাই মনে করছেন আয়োমী লীগ নেতারা। এই সমাবেশ রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে এমন মতও দিলেন অনেকে।

Advertisements

About EUROBDNEWS.COM

Popular Online Newspaper

Discussion

Comments are closed.

%d bloggers like this: